প্রেমিকার বাড়ির মাটি খুঁড়ে মিলল প্রেমিকের লাশ

প্রকাশিত: ৩:৩৩ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০২৩

 নাটোর প্রতিনিধি:

নাটোরে প্রেমিকার বাড়ির টিউবওয়েলের পাশে ১০ ফুট খুঁড়ে মাটির নিচ থেকে শাহিন শাহ (৪৫) নামে এক প্রেমিকের মরদেহ উদ্ধার করেছে র‌্যাব ও পুলিশ। এ ঘটনায় প্রেমিকা হোসনেয়ারা বেগমকে (৪০) আটক করা হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক।

তিনি জানান, নিহতের প্রেমিকা হোসনেয়ারা জলন্দা গ্রামের সৌদি প্রবাসী আয়ুব আলীর স্ত্রী। আর নিহত শাহিন নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের দস্তানাবাদ গ্রামের মোজাহার শাহের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী প্রবাসে থাকার সুযোগে তিন সন্তানের মা হোসনেয়ারা শাহিন শাহর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। তবে সম্পর্কের অবনতি ঘটায় গত বুধবার রাতে প্যান্টের বেল্ট দিয়ে গলায় ফাঁস লাগিয়ে শাহিনকে হত্যা করেন হোসনেয়ারা। পরে তার মরদেহ টিউবওয়েলের পাশে ১০ ফুট গর্ত করে পুঁতে রাখা হয়।

এদিকে শাহিন শাহর কোনো খোঁজ না পেয়ে নাটোর সদর থানায় নিখোঁজের ডায়েরি করে তার পরিবার। এ ঘটনায় র‌্যাব সদস্যরা মোবাইল ফোনের সূত্র ধরে হোসনেয়ারার বাড়িতে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করার পর শাহিনকে হত্যার কথা স্বীকার করেন। পরে মাটি খুঁড়ে নিহতের মরদেহ উদ্ধার করে র‌্যাব ও পুলিশ সদস্যরা।

বড়াইগ্রাম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক নিউজ পোস্টকে জানান, হোসনেয়ারাকে আটক করা হয়েছে। এ ঘটনায় আর কেউ জড়িত আছেন কিনা সেটার তদন্তসহ সার্বিক বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি আবু সিদ্দিক।