ফরিদপুরে বাসচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

প্রকাশিত: ২:১৫ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২৩

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরে বাস চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তাদের লাশ মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেন- শহরের বদরপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে মিরাজ হোসেন (২২) ও বোয়ালমারী উপজেলার সাগর (২৩)। তার বাবার নাম-পরিচয় জানা যায়নি। বুধবার রাতে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে এসব তথ্য জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,  বুধবার (১৯ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ফরিদপুরের কানাইপুর আখ সেন্টারের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আসাদ জানান, সড়ক দুর্ঘটনায় সাগর নামে আহত এক যুবককে হাসপাতালে আনার পর মারা যায়।

করিমপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুর রহমান নিউজ পোস্টকে জানান, বুধবার সন্ধ্যায় বাগেরহাট হতে ছেড়ে আসা ফরিদপুর অভিমুখী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক মিরাজ হোসেন নিহত হন। সাগরকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিনি মারা যান। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।