ফায়ার সার্ভিসের গাড়ি দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে গাড়ি চালিয়ে ঘটনাস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে সিরাজুল ইসলাম (৫০) নামে আরও এক চালকের মৃত্যু হয়েছে। এর আগে দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের গাড়িচালক ও এক পথচারী মারা গেছেন। এ নিয়ে মোট ৩ জনের মৃত্যু হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে এ তথ্য পাওয়া গেছে।
সংশ্লিষ্টরা জানায়, আজ সোমবার (২৪ জুলাই) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর আড়াইটার দিকে সিরাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন।


সিরাজুলকে হাসপাতালে নিয়ে আসা নাজমুল নিউজ পোস্টকে বলেন, আমরা ব্যাটারিচালিত অটোরিকশা চালাই। বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিসের একটি গাড়ি ফকির গ্র“পের একটি প্রতিষ্ঠানে লাগা আগুন নেভাতে যাওয়ার পথে চালক স্ট্রোক করেন। এতে ফায়ার সার্ভিসের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা ও প্রাইভেটকারে সজোরে ধাক্কা দেয়। ফলে অটোরিকশাচালক সিরাজুল গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে খানপুর হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া নিউজ পোস্টকে বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান নিউজ পোস্টকে বলেন, ফতুল্লায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে নারায়ণগঞ্জের হাজিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি যাওয়ার পথে শান্তা মার্কেটের সামনে চালক হঠাৎ অসুস্থ হয়ে মারা যান। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বাস, প্রাইভেটকার ও অটোরিকশাকে চাপা দেয়। এসময় গাড়ির নিচে চাপা পড়ে এক পথচারী ঘটনাস্থলেই মারা যান। হতাহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।