ফিড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করল কারা

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২৪

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর শিবপুরে ফিড ব্যবসায়ী দৌলত হোসেন খানকে (৫৩) নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ২টার দিকে দত্তেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দৌলত হোসেন খান উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের মৃত আরজু খার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন, শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, দৌলদের সঙ্গে অন্যদের ব্যবসায়িক টাকা-পয়সার লেনদেন ও পূর্ব শত্রুতা নিয়ে মনোমা‌লিন্য ছি‌ল। শনিবার রা‌তে ট্রা‌কের ব‌্যাটা‌রি চু‌রি করার পায়তারা করে দুর্বৃত্তরা। চু‌রির ঘটনা আঁচ কর‌তে পে‌রে পো‌ল্টি ফা‌র্মের দুজন কর্মচা‌রীকে সঙ্গে নিয়ে ঘর থে‌কে বের হয় দৌলত খান। চোরকে দৌঁড়ানি দিলে বা‌ড়ির প‌শ্চি‌মে ১০০ গজ দূ‌রে গে‌লেই আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা দৌলত খান‌কে দেশীয় অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপাতে থাকেন। পো‌ল্টি ফা‌র্মের কর্মচা‌রীরা চিৎকার কর‌তে থাক‌লে আশপা‌শের লোকজন এগিয়ে আসেন, তখন হামলাকারীরা পা‌লি‌য়ে যায়। তবে ঘটনাস্থলেই মারা যান দৌলত হোসেন। খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আফজাল হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার ক‌রে থানায় নি‌য়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।