ফেসবুকে পরিচয়, অতঃপর প্রেম: ভারতীয় নারী ভালোবাসার টানে বাংলাদেশে

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, জুন ৪, ২০২৩

সিরাজগঞ্জ প্রতিনিধি:

ভারতীয় নারী ভালোবাসার টানে বাংলাদেশে ছুটে এসেছেন ।ফেসবুকে পরিচয়, অতঃপর প্রেম। কিন্তু তাদের এই প্রেম পরিবার মেনে নেয়নি। তাই সিরাজগঞ্জে প্রেমিকের বাড়িতে এসে উঠেছেন। সেখানেই তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। এখন তারা স্বামী-স্ত্রী। ওই ভারতীয় নারীর নাম নাইসা মল্লিক (২৬)। আর তার স্বামীর নাম জুয়েল (২৪)।

নাইসা মল্লিক জানান, তিনি ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া জেলার দশ নগর থানার ছোট মল্লিক পাড়া এলাকার খয়রুল আলম মল্লিকের মেয়ে। দেড় বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় বাংলাদেশের সিরাজগঞ্জ জেলার বালসাবাড়ি গ্রামের ইরান সরকারের ছেলে জুয়েল সরকারের সঙ্গে। এক পর্যায়ে জুয়েলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ভালোবাসার টানে এক সপ্তাহ আগে জুয়েলের গ্রামের বাড়িতে আসে। এরপর তারা বিয়ে করেছেন।
নাইসা মল্লিক আরও জানান, তাদের এই প্রেমের কথা তার পরিবারকে জানালে তারা মেনে নিতে অস্বীকৃতি জানায়। পরে নাইসা পরিবার ছেড়ে ভালোবাসার মানুষের কাছে চলে আসার সিদ্ধান্ত নেন। তার পর তিনি পাসপোর্ট এবং ভিসার মাধ্যমে বেনাপোল সীমান্ত পার হয়ে বাংলাদেশে আসেন। বাংলাদেশের আইন অনুযায়ী তাদের বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।
এ বিষয়ে নাইসার স্বামী জুয়েলের বাবা ইরান সরকার জানান, ফেসবুকের মাধ্যমে নাইসার সঙ্গে আমার ছেলে জুয়েলের পরিচয় হয়। এরপর এই মেয়ে আমার বাড়িতে চলে আসে। পরে স্থানীয়দের সহযোগিতায় এবং ছেলে মেয়ে দুই জনের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন করা হয়। বর্তমানে তারা সুখে শান্তিতে সংসার করছে।

এদিকে নববধূকে এক নজর দেখতে ছেলের বাড়িতে ভিড় করছে স্থানীয়সহ দূর-দূরান্ত থেকে ছুটে আসা সাধারণ মানুষ।