বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে কীসের ভয়, জিজ্ঞাসা আইভীর

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে নারায়ণগঞ্জ শহরের ২ নম্বর রেলগেট এলাকায় অবস্থিত জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে জাতির জনকের ম্যুরালে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।
এ সময় নেতাকর্মীদের উদ্দেশে মেয়র ও আওয়ামী লীগ নেতা ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী। সেই উপলক্ষে তোমরা বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে এসেছো। বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে কীসের ভয়!’ পরে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছা জানিয়ে স্থান ত্যাগ করেন।
এ সময় তার সঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য মনিরুজ্জামান মনিরসহ দলের ৮-১০ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও আওয়ামী লীগ সরকারের পতনের পর দফায় দফায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর, লুটপাটসহ অগ্নিসংযোগ করা হয়। এ সময় কার্যালয়ে ভেতরে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর করা হয়। এতে ম্যুরালের অনেক স্থানে ছবির আকৃতি নষ্ট হয়ে যায়। আজ সেই ভাঙাচোরা ম্যুরালে স্বল্প পরিসরে শ্রদ্ধা জানানো হয়।