বর্ণিল আয়োজনে ঈদ পুনর্মিলনী উদযাপন করলো ডিএমপি

প্রকাশিত: ১২:৫০ পূর্বাহ্ণ, জুলাই ৪, ২০২৩

এসএম দেলোয়ার হোসেন:

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান  উদযাপন করলো ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে আয়োজিত এই আনন্দ উৎসবে যোগ দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি; স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মো. মোস্তাফিজুর রহমান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

সোমবার রাতে নিউজ পোস্ট বিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসনে।

তিনি বলেন, ঈদ পুনর্মিলনীর আনন্দ উৎসবে অংশগ্রহণ করায় সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ইন্সট্রুমেন্টাল মিউজিকের আয়োজন করা হয়। বাদ্যযন্ত্রের পরিবেশনায় ছিলেন বাঁশিতে কামরুল আহম্মেদ, সেতারে জ্যোতি ব্যানার্জী, তবলায় পল্লব স্যানাল ও এস্রাজে আশিকুল আবির।

এই মিলনমেলায় বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ ও তাঁদের সহধর্মিনীগণ, বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।