বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, জুন ১৪, ২০২৩

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার দ্বিপক্ষীয় সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে দেশের স্বনামধন্য টেক জায়ান্ট ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিস-পিএলসি। মঙ্গলবার (১৩ জুন) মিরপুর হোম অফ ক্রিকেটের সংবাদ সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে টাইটেল স্পন্সর হিসেবে ওয়ালটনের নাম ঘোষণা করা হয়।
এছাড়াও আফগানিস্তান সিরিজে পাওয়ার্ড বাই স্পন্সর আই স্ক্রিন, কো স্পন্সর ইউসিএআই ইউনিভার্সিটি বাংলাদেশ ব্র্যাঞ্চ ক্যাম্পাস এবং অ্যাসোসিয়েট স্পন্সর হিসেবে থাকছে কসমেটিকস ব্র‌্যান্ড রিমার্ক। এই সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র‌্যান্ডিং রাইটস হোল্ডার হিসেবে দায়িত্ব পালন করছে ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়াম।
স্পন্সর ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘ওয়ালটনকে ধন্যবাদ জানাই। ওয়ালটন হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং ক্রিকেটের পরিবারের একটি অংশ। দীর্ঘদিন ধরেই বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের পথচলা। কখনো তারা টাইটেল স্পন্সর। কখনো কো-স্পন্সর। সব সময় বাংলাদেশ ক্রিকেটের সঙ্গেই তারা থাকে। আশা করছি ক্রিকেটের সঙ্গে তাদের এই পথচলা অব্যাহত থাকবে।’

এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের চিফ মার্কেটিং এন্ড কমিউনিকেশন অফিসার দিদারুল আলম খান, আই স্ক্রিনের পক্ষে অভিনেতা রিয়াজ, অ্যাসোসিয়েট স্পন্সর রিমার্ক-এর এক্সিকিউটিভ ডিরেক্টর জামাল উদ্দিন এবং ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়ামের সায়মা বেগম রিতু।

ওয়ালটনের চিফ মার্কেটিং এন্ড কমিউনিকেশন অফিসার দিদারুল আলম খান বলেন, ‘বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের বন্ধুত্ব অনেক পুরোনো। ১২-১৩ বছর ধরে ক্রিকেটের সেবায় আমরা ওয়ালটন যুক্ত। আমরা সেই সুযোগটি পেয়েছি। এজন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাতে চাই। আমরা ক্রিকেটের সঙ্গে নিজেদের ব্র‌্যান্ডকে অ্যাসোসিয়েট করে যেভাবে দেশকে এগিয়ে নিচ্ছি তা সত্যিই অভূতপূর্ব। বাংলাদেশের বাইরের মানুষ আমাদের দেশ নিয়ে যদি তিনটি কথা বলে একটি অবশ্যই থাকে ক্রিকেট। ক্রিকেটের মাধ্যমেই আমাদের দেশের অনেক পরিচিতি হয়েছে। সেই ক্রিকেটের সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িত থাকায় ওয়ালটন গর্বিত।’