বাড্ডা ও টঙ্গীতে ৬ ছিনতাইকারী আটক

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর বাড্ডা ও টঙ্গী পশ্চিম থানা এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এরা হলো-জয় (২২), নূর হোসেন (১৯), রিপন মিয়া (২০), মনির (৩২), রাসেল হোসেন (২৩) ও মো. সুজন (২০)। এসময় তাদের হেফাজত থেকে ছিনতাইয়ে ব্যবহৃত চাকু ও মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (১২ জুলাই) দুপুরে নিউজ পোস্ট বিডিকে এসব তথ্য জানিয়েছেন  র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (অপস্ অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ মিয়া।

তিনি বলেন, গতকাল মঙ্গলবার (১১ জুলাই) রাতে র‌্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গাজীপুর মহানগরের টঙ্গী স্টেশন রোডের ট্রাফিক মোড়ের পশ্চিম পাশে ইজতেমা মাঠ সংলগ্ন এলাকায় কিছু ছিনতাইকারী চক্রের সদস্য ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদে গোয়েন্দা নজরদারির মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব-১ একটি দল। এসময় ছিনতাইচক্রের সদস্য জয় (২২), নূর হোসেন (১৯) ও রিপন মিয়াকে (২০) গ্রেফতার করা হয়। তখন তাদের কাছ থেকে ৩টি চাকু, একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া র‌্যাব-১ এর  অপর একটি দল রাজধানীর বাড্ডা থানাধীন উত্তর বাড্ডার সাতারকুল রোড দাদার বাজার আইডিয়াল ফোম অ্যান্ড হার্ডওয়্যারের সামনে অভিযান চালায। সেখান থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয়  সদস্য মনির (৩২), রাসেল হোসেন (২৩) ও মো. সুজন (২০) নামে ৩ জনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৩টি চাকু এবং দুটি মোবাইল ফোন ও নগদ ১৮০০ টাকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করাসহ সংশ্লিষ্ট থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে ।