বালতির পানিতে পড়ে প্রাণ গেলো শিশুর

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীর একটি ফ্ল্যাটের বাথরুমে থাকা বালতির পানিতে পড়ে মো. জারিফ (২০ মাস) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ সোমবার (১৭ জুলাই) বিকেলে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।
তিনি জানান, আজ দুপুর ১টার দিকে নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোডের একটি বাসায় এ দুর্ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামকে) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নিহত শিশুর বাবা আক্তার হোসেন নিউজ পোস্টকে বলেন, আমি বাসায় ছিলাম না। ওর মা বাসার রান্নার কাজে ব্যস্ত ছিলেন। মায়ের অগোচরে বাথরুমে বালতিতে থাকা পানিতে পড়ে যায় জারিফ। পরে ওর মা অনেক খোঁজাখুঁজির পর বাথরুমে ঢুকে বালতির পানিতে পড়ে থাকতে দেখে তারাতারি উদ্ধার করে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, শিশুটির মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।