বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান সেই দেলোয়ার

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৪
জেলা প্রতিনিধি:

নানা জল্পনা-কল্পনা শেষে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নাটোরের সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন অপহরণ ও মারধরের শিকার দেলোয়ার হোসেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে আনুষ্ঠানিকভাবে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা এবং উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ স্বাক্ষরিত চিঠিতে দেলোয়ার হোসেনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।নানা জল্পনা-কল্পনা শেষে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নাটোরের সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন অপহরণ ও মারধরের শিকার দেলোয়ার হোসেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে আনুষ্ঠানিকভাবে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা এবং উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ স্বাক্ষরিত চিঠিতে দেলোয়ার হোসেনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা লুৎফুল হাবিব রুবেল ও দেলোয়ার হোসেনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। কিন্তু রোববার (২১ এপ্রিল) সিংড়া উপজেলা পরিষদের নির্বাচন থেকে নিজের প্রার্থিতা প্রত্যাহার করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবীব রুবেল। এর ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথ সুগম হয় অপহরণ ও মারধরের শিকার চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেনের।

দেলোয়ার হোসেনের বড় ভাই মজিবর রহমান আনন্দ প্রকাশ করেন। গতকাল সোমবার রিটার্নিং কর্মকর্তারর অফিসের সামনে তিনি সাংবাদিকদের এবং আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের ধন্যবাদ জানান।

দেলোয়ার হোসেনের ছেলে মুনয়েম হোসেন আকাশ ঢাকা পোস্টকে বলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় আমার বাবা জয়লাভ করেছেন। এর ফলে সত্যিই আমরা আনন্দিত। এই জয় অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের। তবে আমরা এখনো চিন্তিত। কেননা যারা অপহরণের কাজে সরাসরি জড়িত তারা এখনো গ্রেপ্তার হয়নি। আশা করি আইনশৃঙ্খলা বাহিনী তাদের দ্রুত গ্রেপ্তার করবে।