বিশ্ববিদ্যালয়ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীতে স্বপ্না আক্তার (২৫) নামে বিশ্ববিদ্যালয়পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের দাবি, প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে তিনি গলায় ফাঁস দেন। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত  করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

নিহতের পরিবার জানায়, স্বপ্না রাজধানীর হাবিবুল্লাহ বাহার কলেজের রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি চাঁদপুরের মতলব থানার পয়েলি মিয়াজী বাড়ি এলাকায়। বর্তমানে দক্ষিণ বনশ্রীর ১৪ নম্বর রোডের ১৫ নম্বর বাসার দ্বিতীয়তলায় ভাড়া থাকতেন।

নিহতের ছোট বোন সাবিনা আক্তার নিউজ পোস্টকে বলেন, মাহফুজ আহমেদ সুমন নামে এক যুবকের সঙ্গে আমার বর বোন স্বপ্না আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। আজ সকালে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে অভিমান করে নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। প্রথম আমরা বিষয়টি বুঝতে পারিনি। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। তখন কর্তব্যরত চিকিৎসক তার দেহ পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে।