বৃষ্টিতে টিকটক করতে গিয়ে ২ তরুণীর উপর বজ্রপাত

প্রকাশিত: ২:৩৩ পূর্বাহ্ণ, জুন ২১, ২০২৩

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরে হাসপাতাল ভবনের ছাদে বৃষ্টিতে ভিজে টিকটক ভিডিও তৈরির সময় বজ্রপাতে দুই তরুণী আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। পরে এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

বজ্রপাতে আহতরা হলেন- মেঘলা আক্তার (২২) ও জিয়াসমিন আক্তার (১৮)। মেঘলা সদর উপজেলার চিতলিয়া সমিতির হাট এলাকার সুলতান আহমদের মেয়ে এবং জিয়াসমিনের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলায়। জানা যায়, দুজনই শরীয়তপুর ইসলামী চক্ষু হাসপাতালের স্টাফ।

শরীয়তপুর ইসলামী চক্ষু হাসপাতালের ম্যানেজার ওমর ফারুক অনিক জানান, প্রায় দুই বছর ধরে মেঘলা ও জিয়াসমিন ইসলামী চক্ষু হাসপাতালে কর্মরত। আজ দুপুরে হাসপাতালের প্রায় সব স্টাফ খাবার খেতে যান। এ সময় বৃষ্টি শুরু হলে মেঘলা ও জিয়াসমিন ভবনের ছাদে বৃষ্টির মধ্যে নাচের ভিডিও করছিলেন। মেঘলা নাচ করছিলেন, আর জিয়াসমিন মোবাইল ফোনে তা ভিডিও করছিলেন। এমন সময় বিকট শব্দে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে দুজনই অজ্ঞান হয়ে যান। পরে তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। জিয়াসমিন প্রাথমিক চিকিৎসা শেষে ছাড়া পেয়েছেন। তবে মেঘলার চিকিৎসা চলছে।

এ দিকে বৃষ্টিতে ভিজে নাচের ভিডিও করার সময় বজ্রপাতের ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, এক তরুণী নাচছেন, আরেক তরুণী ভিডিও করছেন। এমন সময় বজ্রপাতের ঘটনা ঘটে।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. রোকসানা বিনতে আকবর বলেন, বজ্রপাতে তাদের কোনো ক্ষতি হয়নি। তারা আশঙ্কামুক্ত আছে।