ব্রাহ্মণবাড়িয়ায় দিনদুপুরে এক ভবনের তিন ফ্ল্যাটে চুরি

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি বহুতল ভবনের তিনটি ফ্ল্যাটে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। নগদ ৭ লাখ ২০ হাজার টাকা ও সাড়ে ৭ ভরি স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে চোরেরা। আজ শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে জেলা শহরের বনিকপাড়া স্টেশন রোড এলাকায় এ ঘটনা ঘটে।

ওই ভবনের চার নম্বর ফ্ল্যাটের বাসিন্দা মোশাররফ হোসেন মঈন জানান, তার গ্রামের বাড়ি সদর উপজেলার ভাতশালায়। পরিবার নিয়ে এখানে বসবাস করেন। গত এক সপ্তাহ তিনি পরিবার নিয়ে গ্রামের বাড়িতে ছিলেন। আজ বিকেলে ফোন পান তার ফ্ল্যাটের দরজা খোলা। এসে দেখেন সব এলোমেলো।

 

মোশাররফ হোসেন বলেন, আলমারি ভেঙে নগদ আড়াই লাখ টাকা, আড়াই ভরি স্বর্ণালংকার, টিভি, একটি ট্যাব, মোবাইলফোন, দুটি ইন্টারনেট রাউডার চুরি করে নিয়ে গেছে চোরেরা।

দ্বিতীয়তলা ফ্ল্যাটের বাসিন্দা হুমায়ুন খালেদ বলেন, আমি পেশায় ঠিকাদার। দুপুরে দাওয়াতে খেতে রুমে তালা লাগিয়ে গিয়েছিলাম। এসে দেখি দরজা ভেঙে আলমারি থেকে নগদ ৩ লাখ ২০ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। ষষ্ঠতলার এক প্রবাসীর ফ্ল্যাটের তালা ভেঙে নগদ দেড় লাখ টাকা, এক ভরি স্বর্ণালংকার ও প্রায় ৩০ হাজার টাকার প্রসাধনী নিয়ে গেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ মনিটরিং করা হচ্ছে।