মডেল পিয়াসার বিরুদ্ধে সাক্ষ্য দিলো পুলিশ কর্মকর্তা

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২৩
ঢাকার মহানগর দায়রা জজ আদালত

নিজস্ব প্রতিবেদক:
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর গুলশান থানায় করা মামলায় মডেল ও সাবেক টিভি উপস্থাপিকা ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জেসমিন আক্তার। আজ মঙ্গলবার (১৮ জুলাই) ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ মোহাম্মদ মোরশেদ আলমের আদালতে তিনি সাক্ষ্য দেন। এদিন তার সাক্ষ্য শেষ না হওয়ায় আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৩১ আগস্ট দিন ধার্য করেন। মামলায় মোট ২৩ জন সাক্ষীর মধ্যে ১২ জনের সাক্ষ্য শেষ হয়েছে।
এর আগে চলতি বছরের ১১ জানুয়ারি আসামির অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন আদালত।


মামলা সূত্রে জানা যায়, ২০২১ সালের ২৮ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মো. আব্দুল লতিফ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে অভিযোগপত্রটি জমা দেন।
অভিযোগপত্রে তদন্ত কর্মকর্তা বলেন, পিয়াসার বিরুদ্ধে আনা অভিযোগগুলো প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে এবং অপরাধের জন্য তাকে বিচারের আওতায় আনা উচিত।
২০২১ সালের ১ আগস্ট গোয়েন্দারা পিয়াসাকে তার বারিধারার বাসা থেকে গ্রেফতার করে। এসময় তার বাসা থেকে ৭৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ৮ বোতল বিদেশি মদ ও চার ক্যান বিয়ার জব্দ করা হয়। পরে গুলশান থানায় দায়ের করা মামলায় তাকে চারদিনের রিমান্ডে নেওয়া হয়।
রিমান্ডে তার কাছ থেকে পাওয়া তথ্যে একই বছরের ৫ আগস্ট নগরীর ভাটারা এলাকা থেকে ৭ হাজার ২০০ পিস ইয়াবাও জব্দ করেন গোয়েন্দারা।
পিয়াসা ও তার সহযোগী শারফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভাটারা থানায় পৃথক মামলা করা হয়।