মতিঝিলে ২৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর মতিঝিলে পেশাদার ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারমূলে জব্দ করা হয়েছে। এরা হচ্ছে- মো. আব্দুল মাজেদ, কামরুল হাসান ওরফে রিফাত ও শিল্পী। আজ শনিবার (২১ অক্টোবর) দুপুরে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেওয়া ডিএমপির গোয়েন্দা-মতিঝিল বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. এরশাদুর রহমান।
তিনি জানান, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে ডিউটিকালে আমরা গোপন সংবাদে জানতে পারি- কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য বেচা-কেনার জন্য মতিঝিলের পোস্ট অফিস কলোনী এলাকায় অবস্থান করছে। এমন সংবাদে তাদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে আমার নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল তাৎক্ষণিক ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় পেশাদার ৩ মাদক কারবারিকে গ্রেফতার করে পুলিশ। তখন তাদের হেফাজত থেকে ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায় ব্যবহৃত ২টি মোবাইল সেটও উদ্ধারমূলে জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশকে জানিয়েছে- তারা দেশের সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করতো। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় আজ শনিবার দুপুরের দিকে পুলিশ তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে বলেও জানিয়েছেন ডিবি পুলিশের এসি এরশাদুর রহমান।