মশা নিধনে ঢাকা দক্ষিণ সিটিতে পুলিশের ২২ থানা-ফাঁড়িতে চিরুনি অভিযান

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

মশা নিধনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাধীন এলাকায় পুলিশের ২২টি থানা ও পুলিশ ফাঁড়িতে অভিযান চালানো হয়েছে। দ্বিতীয় দিনের মতো আজ  বৃহস্পতিবার (২০ জুলাই) বিশেষ এই চিরুনি অভিযান পরিচালনা করেছে ডিএসসিসি। এছাড়া ২২টি শিক্ষাপ্রতিষ্ঠান এবং ৩৪টি স্থান ও স্থাপনায়ও এ অভিযান পরিচালনা করা হয়েছে।

এ কার্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার অঞ্চল-১ এ পাঁচটি থানা ও পুলিশ ফাঁড়ি এবং একটি শিক্ষাপ্রতিষ্ঠান, অঞ্চল-২ এ আটটি থানা ও পুলিশ ফাঁড়ি এবং একটি শিক্ষাপ্রতিষ্ঠান, অঞ্চল-৩ এ দুটি থানা ও পুলিশ ফাঁড়ি এবং ছয়টি শিক্ষাপ্রতিষ্ঠান, অঞ্চল-৪ এ তিনটি থানা ও পুলিশ ফাঁড়ি এবং দুটি শিক্ষাপ্রতিষ্ঠান, অঞ্চল-৫ এ চারটি থানা ও পুলিশ ফাঁড়ি এবং আটটি শিক্ষাপ্রতিষ্ঠানে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা ও বিশেষ চিরুনি অভিযান পরিচালনা করা হয়েছে। পাশাপাশি অঞ্চল-৬ এ তিনটি, অঞ্চল-৭ এ তিনটি, অঞ্চল-৮ এ তিনটি, অঞ্চল-৯ এ পাঁচটি এবং অঞ্চল-১০ এ চারটি শিক্ষাপ্রতিষ্ঠানে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা এবং বিশেষ চিরুনি অভিযান পরিচালনা করা হয়েছে।

এদিকে আজ ব্রাদার্স ক্লাব, ধানমন্ডির সুপিরিয়র টাইপ সরকারি আবাসন, লাল ফকিরের মাজার, হোসনি দালান রোড, ছোট কাটরা জামে মসজিদ, মহানগর জেনারেল হাসপাতাল, আইজি গেটের বাংলাদেশ ব্যাংক কলোনি, শ্যামপুর বড় মসজিদসহ ৩৪টি স্থাপনা ও স্থানে বিশেষ চিরুনি অভিযান পরিচালনা করা হয়েছে।