মাইনাস ১৮ ডিগ্রি সেলসিয়াসে নাঈম–নাদিয়া

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৪

বিনোদন ডেস্কঃ 

সম্প্রতি যুক্তরাষ্ট্রে ঘুরতে গিয়েছিলেন তারকা দম্পতি নাঈম–নাদিয়া। সেখানে ঘোরাঘুরির বিভিন্ন অভিজ্ঞতা শেয়ার করেছেন ভক্তদের সাথে।
সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, শীতে কাঁপছেন নাঈম ও নাদিয়া। তাপমাত্রা পরিবর্তনে তাদের গলা বসে গেছে। ওই ভিডিওতে দেখা যায়, ফাউন্টেন থেকে পানি পড়ছে, কিন্তু তাপমাত্রা এত কম যে পানি পড়েই বরফ হয়ে গেছে।এসময় নাদিয়া বলেন, শীতে আমি তো রীতিমতো কাঁপছি। ভিডিও করতে পারছি না, শীতে হাত কাঁপছে।

এসময় পাশ থেকে ভিডিওতে হাজির হন এফএস নাঈম। তিনি বলেন, ‘বরফের মতো জমে যাচ্ছি আমরাও। এখানে খুবই ঠান্ডা। এখানে অবাক করার মতো ব্যাপার আমার কাছে মনে হয়েছে, সামনে একটি লেক আছে, সেটাও বরফে ঢেকে গেছে।

ক্যাপশনে নাদিয়া লেখেন, এখানের তাপমাত্রা মাইনাস ১৮ ডিগ্রি সেলসিয়াস, তবে অনুভূত হচ্ছে মাইনাস ২৬–এর সমান।এছাড়া আরেকটি ভিডিওতে দেখা যায়, নাদিয়া তুষারপাতের সময় পথে নেমে পড়েছেন। তিনি ওই ভিডিওতে বলেন, তুষারপাতের সময় মনে হয় চাঁদের আলোয় চারিদিক ভরে গেছে। ভ্রম তৈরি হয়।

এবারের বিদেশ ভ্রমণে নাঈম–নাদিয়া নিউইয়র্ক, ফ্লোরিডাসহ বেশ কিছু রাজ্যের পছন্দের স্থান ঘুরে দেখেন। এর মধ্যে ডিজনিল্যান্ড ছিল তাদের জন্য সবচেয়ে বেশি পছন্দের স্থান। ঘোরাঘুরির প্রথম দিকে তাপমাত্রা কিছুটা স্বাভাবিক মনে হলেও পরে মাইনাসের মধ্যে ঘুরতে হয় তাদের।