মাগুরার উন্নয়নে সবার সহযোগিতা চাইলেন সাকিব

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৪

জেলা প্রতিনিধি, মাগুরা 

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান মাগুরার স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের সঙ্গে সমন্বয় করে অগ্রাধিকার ভিত্তিতে জেলার সবক্ষেত্রের উন্নয়ন এগিয়ে নিয়ে যাওয়ার আশা প্রকাশ করেছেন।বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় মাগুরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সাকিব বলেন, মাগুরা অনেক আগে থেকে ভাল আছে। তবু কিছু সমস্যা আছে যেগুলো চিহ্নিত করে আগামীতে একসঙ্গে সবাই মিলে সমাধান করা হবে। সেক্ষেত্রে তৃণমূল পর্যায়ের যেসব জনপ্রতিনিধি রয়েছেন তাদের সহযোগিতা সবচেয়ে বেশি প্রয়োজন।

সাকিব আল হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ আমাকে পাঠিয়েছেন মাগুরার মানুষের সেবা করার জন্য। আমি আমার সব কিছু দিয়ে তাকে একটি সুন্দর মাগুরা উপহার দিতে চাই। যা দেশের মধ্যে একটি রোল মডেল হবে। সেজন্যে সবার সহযোগিতা চাই। সবাই পাশে থাকলে অবশ্যই আমি এটি পারব। বিপিএলের জন্য নির্বাচনের পরে একটু দেরিতে মাগুরায় এলাম। আশা করছি আগামীতে নিয়মিত ভাবে সবার সঙ্গে যোগাযোগ থাকবে।

মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু নাসের বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম, মিনতি দত্তসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।