মাস খানেক বিরতির পর শুটিংয়ে ফিরেছেন অপূর্ব

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৪

বিনোদন ডেস্ক:

এর আগে ওটিটি মাধ্যমে দর্শক জনপ্রিয়তা পায় তাঁর ওয়েব সিরিজ ‘গোলাম মামুন’। এক মাসের বেশি সময় পরে নাটকের শুটিংয়ে ফিরেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

ছাত্র-জনতার আন্দোলনের পরে নতুন নাটক নিয়ে আসছেন তিনি। নাটকটির নাম ‘অ্যাবসেন্ট মাইন্ড’। রুবেল হাসান পরিচালিত নাটকটিতে তাঁর সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন তানজিম সাইয়ারা তটিনী।রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে আজ গত সোমবার নাটকের কাজ শেষ করেছেন তারকা অভিনেতা অপূর্ব।
অপূর্ব বলেন, ‘এই সময়ে দর্শক যে ধরনের গল্পের নাটক দেখতে চায় ‘অ্যাবসেন্ট মাইন্ড’ নাটকটি তেমনই। এর গল্প অসাধারণ। নির্মাণও দারুণ হয়েছে। বেশ বিরতির পর শুটিংয়ে ফিরতে পেরে ভালোই লাগছে। নতুন নাটকে আমার সহশিল্পী তটিনী। এর আগেও তাঁর সঙ্গে কাজ হয়েছে। নতুন কাজটি দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি।
রুবেল হাসান বলেন, ‘অপূর্ব ভাইয়া অনেক দিন পর শুটিংয়ে ফিরলেন। তাঁর সঙ্গে রয়েছেন তটিনী। এই জুটিকে নিয়ে টানা দুটি নাটকের শুটিং শেষ করার পরিকল্পনা রয়েছে।’ এর আগে ওটিটি মাধ্যমে দর্শক জনপ্রিয়তা পায় তাঁর ওয়েব সিরিজ ‘গোলাম মামুন’। ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছিল। নির্মাণ করেছিলেন শিহাব শাহীন। এটি ২০২৩ সালে হইচইয়ে মুক্তিপ্রাপ্ত ‘বুকের মধ্যে আগুন’-এর স্পিন অফ।

‘বুকের মধ্যে আগুন’-এ গোলাম মামুন নামে এক পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অপূর্ব। সেই নামেই নির্মিত হয়েছে আট পর্বের সিরিজটি। এ ছাড়া আরও বেশ কয়েকটি নতুন কাজের পরিকল্পনা করছেন অপূর্ব। যদিও এ বিষয়ে এখনই কিছু বলতে চাচ্ছেন না তিনি।