মিডিয়া আমার ব্যক্তিজীবন নিয়ে চাটনি বানিয়েছে: স্বস্তিকা

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, জুন ২০, ২০২৩

ভারতীয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবার চটেছেন মিডিয়ার ওপর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কলকাতার সংবাদমাধ্যমের বিষয়ে তিনি বলেছেন, মিডিয়া সবসময় আমার ব্যক্তিগত জীবন নিয়ে চাটনি বানিয়েছে।

অভিনেত্রী আরও বলেন, কলকাতার কিছু সংবাদমাধ্যম এতদিন আমার সিনেমা নিয়ে কোনোপ্রকার আলোচনা করেনি। আমি কার সঙ্গে কোন হোটেলে বসে কফি খেয়েছি, আমার ব্যক্তিজীবনে কী ঘটছে, এসব নিয়েই লিখেছেন তারা। সেগুলো দিয়ে তারা কুলের চাটনি বানিয়েছে, নয়তো টমেটোর চাটনি বানিয়েছে।

স্বস্তিকা আরও বলেন, এক বছরে মুক্তি পেয়েছে আমার পাঁচটি ছবি। সেগুলো মধ্যে দু’-তিনটি হিট।

ওগুলো নিয়ে মিডিয়া এক অক্ষরও লেখেনি। এখন তারা আমার সঙ্গে সমীকরণ ঠিক করতে চায়। কিন্তু আমি উৎসাহ হারিয়ে ফেলেছি।


এর আগে যৌন হেনস্তার বিষয়ে মুখ খুলে আলোচনায় এসেছিলেন স্বস্তিকা। ফেসবুকে লিখে জানিয়েছিলেন, যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়। এর কোনো ক্ষমা হয় না। প্রযোজকেরা ভাবতে পারেন সব শেষ হয়ে গেছে। কিন্তু তা নয়, আমি ছেড়ে দেব না।

সম্প্রতি স্বস্তিকাকে ‘নগ্ন ছবির নমুনা’ পাঠিয়েছেন বলে অভিযোগ উঠেছে প্রযোজক সন্দীপ সরকারের বিরুদ্ধে। এরপর ‘শিবপুর’ সিনেমার প্রযোজক অজন্তা সিংহ রায় দাবি করেন, এটা ষড়যন্ত্র, যেটার মূলে রয়েছেন ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য।

এর প্রতিক্রিয়ায় স্বস্তিকা ফেসবুকে আরেকটি পোস্ট দিয়ে জানান, ‘শিবপুর’ সিনেমায় যুক্ত হয়েই বিব্রতকর অভিজ্ঞতার মুখোমুখি হন। তাই সিনেমার ট্রেলার মুক্তির অনুষ্ঠানে যাবেন না তিনি। উল্লেখ্য, ৩০ জুন ভারতীয় সিনেমা হলে মুক্তি পাবে ‘শিবপুর’।