মুন্সিগঞ্জে চাঁদার দাবিতে নারীকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ

প্রকাশিত: ৩:২২ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

মুন্সীগঞ্জের শ্রীনগরে বিদ্যুৎ বেগম (৫০) নামে এক নারী গুলিবিদ্ধ হয়েছেন। গুরুতর আহতাবস্থা তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। অভিযোগ উঠেছে, ১০ লাখ টাকা চাঁদা না দেওয়ায় স্থানীয় চিহ্নিত চাঁদাবাজ সন্ত্রাসী রাসেলসহ ৪/৫ জন সন্ত্রাসী বাড়িতে ঢুকে তাকে গুলি করে হত্যাচেষ্টা চালিয়ে পালিয়ে যায়। বুধবার (১১ অক্টোবর) দিবাগত রাতে নিউজ পোস্টকে এসব তথ্য জানিয়েছেন গুলিবিদ্ধ ঐ নারীর ছেলে মো. তুষার হাওলাদার।

জানা গেছে, গুলিবিদ্ধ ওই নারী শ্রীনগর উপজেলার পূর্ব বাগরা গ্রামের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আশরাফ আলী হাওলাদারের স্ত্রী।

আহতের ছেলে মো. তুষার হাওলাদার বলেন, বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যা আনুমানিক সোয়া ৬ টার দিকে একই এলাকার হাশেম হাওলাদার এর ছেলে স্থানীয় বখাটে ও চিহ্নিত চাঁদাবাজ সন্ত্রাসী মো: রাসেল ৮/১০ দিন যাবত ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো। আমরা তা দিতে অস্বীকৃতি জানিয়ে প্রতিবাদ করায়, রাসেলসহ ৪/৫ জন আমার মা’কে গুলি করে হত্যাচেষ্টা চালিয়ে পালিয়ে যায়।  চলে যায়। গুলি তার পেটে বিদ্ধ হয়। পরে আহত অবস্থায় স্থানীয় হাসপাতাল হয়ে রাত সাড়ে ৯ টায় ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

এদিকে বিষয়টি নিউজ পোস্টকে নিশ্চিত করে ঢামক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, গুলিবিদ্ধ ওই নারী জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে।