মুন্সিগঞ্জে বাসের ধাক্কায় নানি-নাতি নিহত

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২৩

গজারিয়া (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:
মুন্সিগঞ্জের গজারিয়ায় বাসের ধাক্কায় নানি-নাতির মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তাদের লাশ মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেন- উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামের মৃত শাহজাহান মিয়ার স্ত্রী জোহরা বেগম (৫৬) ও তার সাত মাস বয়সী নাতি আব্দুল্লাহ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ শনিবার (২৫ নভেম্বর) বিকেল ৪ টার দিকে জোহরা বেগম তার মেয়ে সুফিয়া আক্তার ও নাতি শিশু আব্দুল্লাহসহ ডাক্তার দেখানোর জন্য সোনারগাঁ এলাকায় যাচ্ছিলেন। এ সময় তারা সবাই মহাসড়কের বালুয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকা দিয়ে রাস্তা পার হচ্ছিল। তখন ঢাকাগামী এশিয়া এয়ারকন পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে জোহরা বেগম ও নাতি আব্দুল্লাহ মার যায়। তবে মেয়ে সুফিয়া আক্তার কিছুটা দূরে থাকায় তিনি বেঁচে যান। তাদের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে নিউজ পোস্টকে বলেন, মরদেহ গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। বাসটি জব্দ করা গেলেও চালক-হেলপার পালিয়ে যান। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।