মোহাম্মদপুরে ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর মোহাম্মদপুরে শতাধিক ফেন্সিডিল বোতলসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মো. আব্দুল ওয়াহাব, মো. আলিজার রহমান ও মো. কালু মিয়া। আজ রোববার (২৭ আগস্ট) দুপুরের দিকে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেওয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা- তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. আনিচ উদ্দীন।
তিনি জানান, গতকাল শনিবার (২৬ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদে জানতে পারেন, মোহাম্মদপুরের ফার্টিলিটি সার্ভিসেস অ্যান্ড ট্রেনিং সেন্টারের সামনে কয়েকজন মাদক কারবারি ফেন্সিডিল বিক্রির জন্য একটি পিকআপ নিয়ে অবস্তান করছে। এমন সংবাদে গোয়েন্দা নজরদারির মাধ্যমে তাদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে তার নেতৃত্বে সেখানে অভিযান চালায় গোয়েন্দা-তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম।


তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ৩ জনকে গ্রেফতার করা হয়। পরে পিকআপটি তল্লাশি চালিয়ে ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত পিকআপও জব্দ করা হয়।
ডিবির এডিসি মো. আনিচ উদ্দীন আরও জানান, গ্রেফতারকৃতরা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা মহানগরসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় আজ দুপুরের দিকে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ।