যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি ‘জুয়ার জন্য আত্মহত্যা’

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, মে ৫, ২০২৪

জেলা প্রতিনিধি,ঠাকুরগাঁওঃ 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে রাজিউর রহমান রাজু (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতের স্ত্রী ও পরিবারের দাবি, জুয়ায় টাকা হেরে গিয়ে তিনি আত্মহত্যা করেছেন।অনলাইনে জুয়ায় আসক্ত ছিল ঠাকুরগাঁওয়ের রাজু, ছয় মাসে হেরেছে ২০ লক্ষাধিক টাকা। তবে এতেও তার পরিবারের আপত্তি ছিল না।

শনিবার (৪ মে) রাতে তার শয়ন কক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়েছে। রাজু ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের পিতাইছড়ি গ্রামের পারলত আলীর ছেলে।রাজুর স্ত্রী মরজিনা বেগম বলেন, গেল ছয় মাস ধরে অনলাইনে জুয়ায় আসক্ত রাজু। শনিবার দিনভর বাড়িতে ঘরে একা অনলাইনে জুয়া খেলছিল সে। ৭০ হাজার টাকাও ছিল তার কাছে। স্থানীয় বাজার থেকে মোবাইল ব্যাংকিং-এ ব্যালেন্স ভরে ঘরেই ক্যাসিনো খেলছিল। তবে কোন সময় গলায় ফাঁস দিয়েছে পরিবারের কেউ দেখেনি। দীর্ঘ সময় ঘর থেকে বের না হওয়ায় সন্ধ্যায় ডাকাডাকি করি। ভেতর থেকে সাড়া না পেয়ে দরজা ভেঙে ঝুলন্ত লাশ পাই।

শনিবার রাতে রাজুর সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে বালিয়াডাঙ্গী থানা-পুলিশ। তবে রাজুর মৃত্যু নিয়ে কারও কোনো অভিযোগ নেই বলে পুলিশকে জানিয়েছে রাজু বাবা, স্ত্রী ও স্বজনেরা।

রাজুর বাবা পারলত আলী বলেন, ছেলে অনলাইনে জুয়া খেলে সব পুঁজি শেষ করেছে। কিছু ধার-দেনা করেছিল। জমি বিক্রি করে শোধ করে দিয়েছি। শুনলাম অনেকগুলো টাকা হেরেছে শনিবার সারাদিনে, বাজার খরচের টাকা ছিল না। আমি সারাদিন বাড়িতেই ছিলাম। বললে কত টাকা লাগে আমি দিতাম। কিন্তু দুই সন্তান স্ত্রীকে রেখে সে গলায় ফাঁস দিল।বালিয়াডাঙ্গী থানার ওসি ফিরোজ কবির জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।