যে কারণে সংসার ভেঙেছিল হৃত্বিক-সুজানের

প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ, জুন ২৫, ২০২৪

বিনোদন ডেস্ক:

প্রথম সিনেমা দিয়েই সবার মনে ঝড় তুলেছিলেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন। তার অভিনীত প্রথম সিনেমা ‘কহো না পেয়ার হে’ মুক্তির পর বাজিমাত করেছিল বক্স-অফিসে।

তবে প্রথম সিনেমার জনপ্রিয়তা পেতে না পেতেই দীর্ঘদিনের প্রেমিকা সুজান খানকে বিয়ে করেন ঋত্বিক। শুরু হয় তাদের দাম্পত্য জীবন। কিন্তু হঠাৎ তাদের ১৪ বছরের সম্পর্কে বেজে ওঠে বিচ্ছেদের সুর। ভেঙে যায় হৃত্বিক-সুজানার সংসার।

যদিও শুরুতে বিচ্ছেদ নিয়ে কিছুই বলেননি হৃত্বিক-সুজান। এমনকি গণমাধ্যমেও কোনো প্রতিক্রিয়া জানাননি তারা। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সুজান।

জানা গেছে, ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন হৃত্বিক-সুজান। ২০১৪ সালে আইনিভাবে দাম্পত্য জীবনের ইতি টানেন তারা ।
ভারতীয় গণমাধ্যমে সুজান বলেন, আমার সঙ্গে হৃত্বিকের কোনো তিক্ততার সম্পর্ক নেই। আমরা একে অপরকে ভীষণ সম্মান করি। কিন্তু একটা সময় পর মনে হয়েছিল, আমাদের আর একসঙ্গে থাকা ঠিক হবে না। আমাদের মধ্যে সেই টানটা আর ছিল না। যার ফলে আলাদা হয়ে যাই।

তবে আলাদা হয়ে গেলেও হৃত্বিক-সুজানের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। মূলত তাদের দুই সন্তান রেহান এবং হৃদানের জন্যই এমন সম্পর্ক বজায় রেখেছেন তারা। বর্তমানে দুজন মিলেই সন্তানদের দেখভাল করছেন। মাঝে মধ্যে দেখাও হয় হৃত্বিক-সুজানের।

বিচ্ছেদের পর নিজেদের জীবন নিয়ে এগিয়েও গেছেন তারা। প্রেমিকা সাবা আজাদের সঙ্গে নতুন করে জীবন শুরু করেছেন হৃত্বিক। অন্যদিকে প্রেমিক আর্সলান গোণির সঙ্গে বেশ ভালোই আছেন সুজান।