রাজধানীতে অজ্ঞানপার্টির পাঁচ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীতে অজ্ঞান ও মলমপার্টির সক্রিয় পাঁচ সদস্য গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়েছে। এরা হলেন- মো. হাসান, মো. আজিজুর রহমান, বেচু, মো. হৃদয় ও মো. শামীম হোসেন। এসময় তাদের হেফাজত থেকে অজ্ঞান করায় ব্যবহৃত ৮০ পিস চেতনানাশক ট্যাবলেট ও চার কৌটা ঝাঁঝালো পদার্থ মিশ্রিত ভ্যাসলিন উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেয়া মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন।
তিনি জানান, গতকাল বুধবার (২৩ আগস্ট) বিকেল ৩টায় মোহাম্মদপুরের শ্যামলী এলাকায় অভিযান চালায় ডিএমপির ডিবি-তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম। তখন কতিপয় দুষ্কৃতিকারী শ্যামলী এলাকায় সাধারণ মানুষের নিকট হতে সর্বস্ব হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যে চেতনানাশক ট্যাবলেট ও মলমসহ অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মো. হাসান, মো. আজিজুর রহমান, বেচু, হৃদয় ও শামীম হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে অজ্ঞান করার উপকরণ উদ্ধারমূলে জব্দ করা হয়।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন বলেন, গ্রেফতারকৃতরা চেতনানাশক ট্যাবলেটগুলো পথচারী, ব্যবসায়ী, যানবাহনের যাত্রীদের চা, পানি ও শরতের সাথে সুকৌশলে মিশিয়ে খাওয়াতো এবং ঝাঁঝালো ক্ষতিকর পদার্থ মিশ্রিত ভ্যাসলিন চোখে লাগিয়ে টাকা পয়সাসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিত। তারা রাজধানীর ব্যস্ততম এলাকা যেমন বাস টার্মিনাল, লঞ্চঘাট ও মার্কেটের সামনে এ ধরনের কাজ করতো।
গ্রেফতারদের মোহাম্মদপুর থানায় রুজুকৃত মামলায় আজ দুপুরের দিকে আদালতে প্রেরণ করা হয়েছে।