রাজধানীতে আবাসিক হোটেল থেকে কর্মচারীর লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর মতিঝিল থানাধীন সালিমার রেস্টুরেন্ট এন্ড আবাসিক হোটেল থেকে মো. আল মামুন আরাফাত (১৮) নামে এক কর্মচারীর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

মৃতের চাচা মো. ইয়াসিন বলেন, আমার ভাতিজা আল মামুন গত ৮/১০ দিন যাবত মতিঝিল থানাধীন কমলাপুরস্থ সালিমার রেস্টুরেন্টে এন্ড আবাসিক হোটেলে কাজ করতো। গতকাল বুধবার (১১ অক্টোবর) রাতে হোটেল থেকে আমাকে জানানো হয়, আমার ভাতিজা আল মামুন ওই হোটেলের ওয়াস রুমে গলায় গামছা পেচিয়ে ফাঁস দিয়েছে। সংবাদ শুনে আমি দ্রুত ওই হোটেলে ছুটে যাই। পরে মতিঝিল থানার পুলিশের সহযোগিতায় তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। নিহত আল মামুন পিরোজপুর জেলার ইন্দুরখানি উপজেলার প্রত্যাশী গ্রামের আল-আমিন এর ছেলে। তবে কী কারণে, কিভাবে তার মৃত্যু হয়েছে তাৎক্ষণিক তা তিনি জানাতে পারেননি।

নিহতের চাচা ইয়াসিন আরও বলেন, মামুন ফাঁস দিয়ে আত্মহত্যা করার মতো কোন কারণ আমরা দেখছি না।
শুনেছি, সেখানে বয়ের কাজ করতো। বাবুর্চির সাথে তার তর্কাতর্কি হয়েছিল। এখন পুলিশের তদন্তে বেড়িয়ে আসবে তার মৃত্যুর প্রকৃত কারণ।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তাৎক্ষণিক মতিঝিল থানা পুলিশকে অবগত করা হয়েছে।