রাজধানীতে গাড়ির ধাক্কায় লেগুনা চালক নিহত

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোহাম্মদ আলী (২৫) নামে এক লেগুনা চালক নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ বুধবার (১৯,জুলাই) দুপুরে বিষয়টি নিউজ পোস্টকে নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বুধবার (১৯ জুলাই) সকাল ৭টার দিকে যাত্রাবাড়ী ডঃ মাহবুবুর রহমান মোল্লা কলেজের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় রাস্তার পাশ দিয়ে পায়ে হেঁটে নিজ কর্মস্থলে যাচ্ছিলেন মোহাম্মদ আলী। এসময় অজ্ঞাত গাড়ি তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হয়ে রাস্তার পাশে পরে থাকেন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করেন। সংবাদ পেয়ে তার বোন জামাই জসিম উদ্দিন ও বড় ভাই সোহেল তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌনে ১০ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই মো. সোহেল জানিয়েছেন, নিহত মোহাম্মদ আলী পেশায় লেগুনা চালক ছিলো। আজ সকালে বাসা থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে রাস্তা দিয়ে হেঁটে যাবার সময় দূর্ঘটনার শিকার হয়েছেন। পরে হাসপাতালে নিয়ে আসি। এরপর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার ভাই মোহাম্মদ আলী বর্তমানে কোনাপাড়ার ধার্মিক পাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তার বাবার নাম মৃত আব্দুর করিম মিরপুর ১১ নম্বর এর বাসিন্দা ছিলেন। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি। চার ভাই দুই বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।