রাজধানীতে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর মিরপুরে একটি বাসায় অষ্টাদশী এক গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শারীরিক পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ( ওসিসি) ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার (৭ জুলাই) বিকেলে নিউজ পোস্ট বিডিতে এ তথ্য নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান।

ভিকটিমের বরাদ দিয়ে তিনি বলেন, মেয়েটি কল্যাণপুর এলাকার একটি বাসায় আড়াই থেকে তিন বছর ধরে  গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিল। ওই বাসার গৃহকর্তার ছেলে আকাশ (৩৪) বিভিন্ন সময়ে ধর্ষণ করতো। সবশেষ গত ১৫ জুন রাত দুইটার দিকে ধর্ষণ করেন। নির্যাতন সহ্য করতে না পেরে, বাসা থেকে পালিয়ে আত্মগোপনে যায় মেয়েটি। পরে কারও মাধ্যমে আদালতে বিষয়টি নিয়ে অভিযোগ করেন। আদালতের নির্দেশে মিরপুর মডেল থানায় মামলা নেওয়া হয়েছে।

এসআই মাহমুদুল হাসান আরও বলেন, ভিকটিমের সন্ধান পাওয়া যাচ্ছিল না। সে ভয়ে আবারও আত্মগোপনে চলে যায়। গতকাল বৃহস্পতিবার তাকে পাওয়া যায়। বুঝিয়ে-শুনিয়ে ভয় কাটিয়ে ঢামেক হাসপাতালে এনে শারীরিক পরীক্ষার জন্য ভর্তি করা হয়। অভিযুক্ত আকাশকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান এসআই মাহমুদুল হাসান।