রাজধানীতে ট্রেনে কাটা পড়ে ৩ পথশিশুর মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর মহাখালী উড়াল সেতুর নিচে রেললাইনে ট্রেনে কাটা পড়ে ভাসমান তিন পথশিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তাদের বয়স আনুমানিক ১২ থেকে ১৩ বছর।ময়নাতদন্তের জন্য রেলওয়ে পুলিশ তাদের লাশ ঢামেক মর্গে পাঠিয়েছে। আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা রেলওয়ে থানা বিমানবন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শ্রী সুনীল চন্দ্র সূত্রধর।

তিনি বলেন, আজ শনিবার সকাল আনুমানিক সাড়ে ৬ টা  থেকে ৭ টার মধ্যে ঘটনাটি ঘটে। ঘটনার সময় ভাসমান ৩ পথশিশু ঢাকা রেলওয়ে থানাধীন মহাখালী উড়াল সেতুর নিচে ২৭০ নং পিলারের সামনে রেললাইন দিয়ে দক্ষিণ দিক থেকে উত্তর দিকে অসাবধানতাভাবে হেঁটে যাচ্ছিল।তখন  কমলাপুর থেকে ছেড়ে যাওয়া জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে। এতে তাদের দেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলে প্রাণ হারায় তারা। তাদের পরিচয় পাওয়া যায়নি। তারা পথশিশু।

তিনি বলেন, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ঢাকা রেলওয়ে থানা বিমানবন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শ্রী সুনীল চন্দ্র সূত্রধর।