রাজধানীতে দিনে-দুপুরে যাত্রীবাহী দুটি বাসে আগুন

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর হানিফ ফ্লাইওভারের নিচে সময় পরিবহনের যাত্রীবাহী একটি চলন্ত বাসে এবং গুলিস্তানে বাহন পরিবহনের যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পৃথক ৪টি ইউনিট তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল প্রায় ১০টার দিকে ও দুপুর ১২টা ১৮ মিনিটে আগুন দেওয়ার খবর পায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম।


তিনি বলেন, হানিফ ফ্লাইওভারের নিচে একটি চলন্ত বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রæত ঘটনাস্থলে পৌঁছে ১২টা ৩৪ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। এ ঘটনায় হতাহতের কোনো খবর জানাতে পারেনি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।


এর আগে বিএনপি ও সমমনা দলগুলোর ১১ দফায় ডাকা অবরোধ কর্মসূচি শুরুর প্রথম দিন আজ মঙ্গলবার সকাল ৯টা ৫৮ মিনিটের দিকে রাজধানীর গুলিস্তানে বাহন পরিবহনের যাত্রীবাহী একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক কর্মীরা দ্রæত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম।