রাজধানীতে বন্ধ ফ্ল্যাট থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীর কলাবাগানের ভূতের গলি এলাকার আবাসিক ভবনের একটি বন্ধ ফ্ল্যাটের দরজা ভেঙে এক শিশু (৮) গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে।  আজ শনিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) বিজন দাস।

তিনি বলেন, আজ শনিবার (২৬ আগস্ট) বিকেলে খবর পেয়ে বাড়ির কেয়ারটেকারের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই ফ্ল্যাটের দরজা ভেঙে শিশু গৃহকর্মীর লাশ উদ্ধার করে কলাবাগান থান পুলিশ।

কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) বিজন দাস বলেন, ওই ফ্ল্যাটে সাথী আক্তার নামের এক নারী তার ৩ বছর বয়সী বাচ্চাকে নিয়ে থাকতেন। মেয়েটিকে হত্যা করে ২৪ আগস্ট সকালে সাথী আক্তার তার বাচ্চাসহ বাসা থেকে বের হয়ে যান। আজ বাসার লোকজন ডাকাডাকি করলেও কেউ সাড়া না দেওয়ায় বিষয়টি থানায় জানানো হয়। পরে দুপুরে পুলিশ গিয়ে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

নিহতের বিষয়ে বিজন দাস বলেন, ঘটনাস্থলে কাজ করছে সিআইডিসহ পুলিশের অন্যান্য সংস্থা। এখনো বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।