রাজধানীতে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীর শাহজাহানপুরে মোহাম্মদ অলিউল্লাহ (৩৬) নামের সাবেক এক ছাত্রলীগ নেতা খুন হয়েছে। দুর্বৃত্তরা তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ শুক্রবার (২১জুলাই) সকালে বিষয়টি নিউজ পোস্টকে নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার (২০ জুলাই) দিবাগত রাত ১টার দিকে শাহজাহানপুর থানাধীন গুলবাগ জোয়ারদারলেন এলাকায় নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা মামুন জানান, মোহাম্মদ অলিউল্লাহ ব্যবসার পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় ছিলেন। তিনি শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক এবং বর্তমানে যুবলীগ করেন। তার স্ত্রী তানজিনা দেওয়ান কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য। রাতে বাসায় ফেরার পথে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর জখম করেন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাতেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোহাম্মদ অলিউল্লাহ শাহজাহানপুরের শান্তিবাগ এলাকাকর স্থায়ী বাসিন্দা মোহাম্মদ নবীউল্লাহর সন্তান। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট। ১০ বছর বয়সী এক কন্যা সন্তানের জনক ছিলেন নিহত মোহাম্মদ অলিউল্লাহ। ব্যক্তিগত কোনো দ্বন্দ্বের বিষয় সামনে না এলেও পরিবারের সদস্যদের ধারণা, ব্যবসায়িক বা রাজনৈতিক দ্বন্দ্বের জেরে খুন হতে পারেন অলিউল্লাহ।

এদিকে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া নিউজ পোস্টকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জাননো হয়েছে বলেও জানান পরিদর্শক বাচ্চু মিয়া।