রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৪৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এসময় তাদের হেফাজত থেকে বিপুল সংখ্যক ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। আজ আজ বুধবার (১১ অক্টোবর) সকালে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন।
তিনি জানান, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ৬টা থেকে আজ বুধবার (১১ অক্টোবর) সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালায় সংশ্লিষ্ট এলাকার থানা ও গোয়েন্দা পুলিশের পৃথক টিম।

এ সময় মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত থাকার দায়ে পেশাদার ৪৮ মাদক কারবারিকে গ্রেফতার করে পুলিশ। তখন তাদের হেফাজত থেকে ১ হাজার ১৭৮ পিস ইয়াবা, ৩৩ কেজি ৬২০ গ্রাম গাঁজা, ২৫৩.৫ গ্রাম ২০ পুরিয়া হেরোইন, ২০০ বোতল ফেন্সিডিল, ২০টি ইনজেকশন ও ১ কেজি আইস উদ্ধারমূলে জব্দ করা হয়। পৃথক এসব ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৭টি মামলা রুজু হয়েছে। এসব মামলায় গ্রেফতারদের আজ দুপুরের দিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। মাদকবিরোধী এই অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন ডিএমপির মিডিয়া সেলের ডিসি মো. ফারুক হোসেন।