রাজধানীর খিলক্ষেতে যাত্রীবাহী বাসে আগুন

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২৩

সাইফুল ইসলাম :

সরকারের পদত্যাগের দাবিতে বিএনপির ডাকা অবরোধের মধ্যে রাজধানীর খিলক্ষেতে যাত্রীবাহী বাসে আগুন দেওয়া হয়েছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।
আজ সোমবার (৬ নভেম্ববর) রাত সাড়ে ৮টার দিকে খিলক্ষেত ফ্লাইওভারের পাশের সড়কে আকাশ পরিবহনের একটি বাসে এ আগুন দেওয়া হয়। ফায়ার সার্ভিস মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম বিষয়টি নিশ্চিত করেছেন।
তালহা বিন জসিম বলেন, রাত সাড়ে ৮টার দিকে খিলক্ষেত ফ্লাইওভারের পাশে আকাশ পরিবহনের একটি বাসে আগুনের ঘটনা ঘটে। সেখানে দুটি ইউনিট পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশে হামলা, নেতা-কর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে ২৯ অক্টোবর সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি পালন করে। এরপর গত ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত প্রথম দফায় ৭২ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করে দলটি। পরে একদফা দাবি আদায়ের লক্ষ্যে দ্বিতীয় দফায় গত রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা (৫ ও ৬ নভেম্বর) পর্যন্ত ঢাকাসহ সারা দেশে ৪৮ ঘণ্টার অবরোধের ঘোষণা করে দলটি। এদিকে সোমবার বিকালে তৃতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধের ঘোষণা দিয়েছে দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।