রাজবাড়ীতে আওয়ামীপন্থি আইনজীবীদের অপসারণের দাবিতে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ১০:৩৪ পূর্বাহ্ণ, অক্টোবর ১৭, ২০২৪

রাজবাড়ী প্রতিনিধি:

আওয়ামী ফ্যাসিবাদ ও আওয়ামী সন্ত্রাসীদের গ্রেপ্তার এবং তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত ও আওয়ামীপন্থি আইনজীবীদের অপসারণের দাবিতে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে রাজবাড়ী জেলা শাখা।
গতকাল রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের আম্রকানন চত্বর প্রদক্ষিণ করে আদালত চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন শিক্ষার্থীরা।

এতে বক্তারা বলেন, এখনও ফ্যাসিস্ট সরকারের দোসররা ও আওয়ামী প্রেতাত্মারা সরকারের বিভিন্ন দপ্তরে ঘাপটি মেরে আছে। আমরা জানি এই রাজবাড়ী আদালতেও কিছু আওয়ামী প্রেতাত্মা আছে। আমাদের কাছে ছবিসহ আছে যারা আন্দোলনে আমাদের ওপর আক্রমণ করেছে। আমাদের যুদ্ধ এখনও শেষ হয়ে যায়নি। আমরা যুদ্ধ করেছি এই ফ্যাসিস্ট সরকারের দোসরদের হাত থেকে দেশকে বাঁচানোর জন্য।
বক্তারা আরও বলেন, আওয়ামী লীগের প্রেতাত্মাদের, স্বৈরাচারদের এই দুনিয়া থেকে না সরিয়ে সামনের দিকে আমরা অগ্রসর হবো না। মুজিববাদী ছাত্রলীগকে আমরা আর রাজবাড়ীতে জায়গা দেবো না। ছাত্রজনতার রক্তের সাথে গাদ্দারি করবেন না। আমরা ফ্যাসিস্ট ও আওয়ামী দোসরদের বলে দিতে চাই আমরা ছাত্র জনতা এখনও মাঠে আছি। আমরা তাদের উৎখাত না করা পর্যন্ত ঘরে ফিরে যাব না।