রাজশাহীতে বাসের ধাক্কায় নিহত ২

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৪

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর মোহনপুর উপজেলায় বাসের ধাক্কায় ভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরও দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের সইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোহনপুর উপজেলার রায়ঘাটী ইউনিয়নের বড়াইল গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে আবদুল্লাহ (১২) এবং একই গ্রামের ভ্যানচালক সিরাজ আলী (৫৫)। আহতরা হলেন বড়াইল গ্রামের আবু তালেবের ছেলে আবদুল কুদ্দুস (৪০) ও তার মেয়ে নাফিসা (১৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বড়াইল গ্রামের ভ্যানচালক সিরাজের ভ্যানে চড়ে বড়াইল গ্রামের আবু তালেবের ছেলে আবদুল কুদ্দুস তার মেয়ে নাফিসা এবং ছেলে আবদুল্লা কেশরহাটের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে পৌঁছালে রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাস ভ্যানে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালক মারা যান। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা বাকিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে শিশু আবদুল্লাও মারা যায়।

মোহনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মণ্ডল বলেন, দুর্ঘটনার পর বাসটির চালক ও সহকারী পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা হবে। মৃতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হচ্ছে।