রেললাইনের পিন খোলার সময় যুবক ধরা, মারধর

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২৪

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীতে রেললাইনের পিন খোলার সময় সজিবুল ইসলাম নামে এক যুবককে আটক করেছেন স্থানীয় বাসিন্দারা। এ সময় বিভিন্ন ধরনের সরঞ্জাম, চাইনিজ কুড়াল ও খুলে নেওয়া কয়েকটি পিন তাঁর গলায় ঝুলিয়ে খুঁটির সঙ্গে তাঁকে বেঁধে মারধর করা হয়। পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে তাঁকে।

শুক্রবার বিকেলে উপজেলার দিয়াড় বাঘইল সায়েনউদ্দিন মোড়ে এ ঘটনা ঘটে। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার নারায়ণপুর গ্রামের বাসিন্দা সজিবুল ইসলাম। তিনি ঈশ্বরদীর জয়নগরে নানার বাড়িতে থাকেন। তাঁর বিরুদ্ধে মামলার পর গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
স্থানীয় বাসিন্দারা জানান, ঈশ্বরদী-খুলনা রেলপথের আশপাশে লোকজন না থাকার সুযোগে সজিবুলসহ তিন যুবক পিন চুরি করছিলেন। এ সময় স্থানীয় কয়েকজন যুবক তাদের দেখে লোকজন জড়ো করেন। ভয়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে সজিবুলকে আটক করে পুলিশে খবর দেন তারা।

খবর পেয়ে পাকশী ফাঁড়ির পুলিশ সদস্য মুকুল হোসেন ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাঁকে থানায় নিয়ে যায়। ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুক্তার হোসেন বলেন, আটকের পর যুবকের বিরুদ্ধে মামলা দিয়ে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।