লিবিয়ায় বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২৩

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি:
লিবিয়ায় জগদীশ চন্দ্র দাস (৩৬) নামের এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে মালিকপক্ষের বিরুদ্ধে। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে। গতকাল বৃহস্পতিবার (২ নভেম্বর) স্থানীয় সময় দুপুর ২টার দিকে দেশটির সাফা এলাকায় এ ঘটনা ঘটে। আজ শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিউজ পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান।

তিনি বলেন, নিহত জগদীশ চন্দ্র দাস নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের সাহাজিরহাট দাসপাড়ার গোকুল চন্দ্র দাসের ছেলে।

নিহতের বাবা গোকুল চন্দ্র দাস কান্নজড়িত কণ্ঠে নিউজ পোস্টকে জানান, ছয় বছর আগে জীবিকার তাগিদে লিবিয়ায় সাফা এলাকায় পাড়ি জমান জগদীশ। সেখানে তিনি নার্সারিতে কাজ করতেন। বৃহস্পতিবার সকালে মালিকের ভাতিজা তার কয়েকটি ছাগল খুঁজে পাচ্ছেন না বলে অভিযোগ তোলেন। পরে দুপুরের দিকে জগদীশ খেতে বসলে মালিকের ভাতিজা আকস্মিক এসে তাকে গুলি করে হত্যা করেন।

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিসান বিন মাজেদ বলেন, বিষয়টি এখনো আমাদের জানানো হয়নি। নিহতের পরিবার যোগাযোগ করলে আমরা সবধরনের সহযোগিতা করবো।