শেষ টি-টোয়েন্টিতে বৃষ্টির বাগড়া

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২৩

ক্রীড়া ডেস্ক:

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মাঠে নেমেছে বাংলাদেশ। আজ (রোববার) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আফগানিস্তানকে ব্যাটিংয়ে পাঠান অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাট করতে নেমে শুরুতেই জোড়া উইকেট হারিয়ে ধুকতে থাকে আফগানিস্তান। এরপর বৃষ্টি নামলে বন্ধ হয়ে যায় খেলা।
টস হেরে ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম ওভার থেকেই আগ্রাসী ব্যাটিং করতে থাকেন ওপেনার রহমানুল্লাহ গুরবাজ। ওভারের চতুর্থ বলে তাসকিন আহমেদকে ছক্কা হাঁকান তিনি। ওভারের পঞ্চম বলে ফের ছক্কা মারতে গিয়ে ক্যাচ আউট হন গুরবাজ। আর এই উইকেট নিয়ে টি-টোয়েন্টি ক্যারিয়েরের ৫০তম উইকেট পূর্ণ করেন তাসকিন।
গুরবাজের বিদায়ের পর ক্রিজে আসেন ইব্রাহিম জাদরান। হযরতুল্লাহ জাজাইকে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন ইব্রাহিম। তবে ইনিংসের চতুর্থ ওভারে ফের বোলিংয়ে এসে জাজাইকে সাজঘরে ফেরান তাসকিন। দলীয় ১৬ রানে ৫ বলে ৪ রান করে আউট হন জাজাই।

এরপর ক্রিজে আসেন মোহাম্মদ নবি। এরপর কিছুটা দেখেশুনে খেলতে থাকেন ইব্রাহিম ও নবি। ইনিংসের ৭ ওভার ২ বলের পর শুরু হয় বৃষ্টি। আর তাই বন্ধ হয়ে যায় খেলা। ৭ ওভার ২ বলে ২ উইকেট হারিয়ে ৩৯ রান সংগ্রহ করেছে আফগানিস্তান।