শ্যামপুরে স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামী আটক

প্রকাশিত: ৪:০৯ পূর্বাহ্ণ, জুন ১৭, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর শ্যামপুরে পারিবারিক কলহের জের ধরে সাথী (২১) নামের এক গৃহবধূকে গলা টিপে হত্যা করেছে স্বামী। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী ফারুকুর রহমান (৩৪) কে গ্রেফতার করেছে। বিষয়টি নিউজ পোস্ট বিডিকে নিশ্চিত করেছেন শ্যামপুর থানার পরিদর্শক (তদন্ত) মো: সিহাব উদ্দিন।

তিনি বলেন, আজ শুক্রবার (১৬,জুন) দুপুরের দিকে নৃশংস এ ঘটনাটি ঘটে। আমরা সন্ধ্যার দিকে সংবাদ পেয়ে শ্যামপুর ডিআইটি প্লটের ভাড়া বাসা থেকে নিহতের মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে রাতে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শ্যামপুর থানার পরিদর্শক (তদন্ত) মো: সিহাব উদ্দিন বলেন, এ ঘটনায় জড়িত থাকার দায়ে নিহতের স্বামী ফারুকুর রহমানকে আটক করে থানায় আানা হয়। তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞেসাবাদে ফারুকুর রহমান তা স্ত্রীকে নিজেই শ্বাসরোধে হত্যা করেছে বলে জানিয়েছে।পারিবারিক কলহের জের ধরে তাকে গলা টিপে হত্যা করেছেন। তাদের উভয়ের বাড়ি বরিশাল জেলায়। তাদের এক সন্তান রয়েছে। এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে। শনিবার (১৭ জুন) অভিযুক্ত স্বামীকে রিমান্ডের আবেদন জানিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।