সড়কে ঝড়লো মোটরসাইকেলের ২ আরোহী

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২৩

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের বন্দরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য পুলিশ তাদের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেন- বন্দরের মদনপুর ইউনিয়নের পূর্ব কেওঢালা এলাকার মৃত মোদাস্বের মিয়ার ছেলে আমানউল্লা আমান (৩৫) এবং ধামপুর ইউনিয়নের জাঙ্গাল এলাকার আমিনুল মিয়ার ছেলে শিশির মিয়া (২৮)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

আজ বুধবার (১২ জুলাই) সন্ধ্যায় নিউজ পোস্ট বিডিকে তথ্য নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (টিআই) মো. ইব্রাহীম।

তিনি জানান, আজ বুধবার (১২ জুলাই) বিকেল ৪টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেওঢালা এলাকার চট্টগ্রামমুখী লেনে এ ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (টিআই) মো. ইব্রাহীম জানান, বিকেলের দিকে তারা দুজন মোটরসাইকেলে মদনপুর থেকে জাঙ্গাল এলাকার দিকে যাচ্ছিলেন। এমন সময় পেছন থেকে একটি কার্ভাডভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ঘটনা জানা মাত্রই হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ সংগ্রহ করে থানায় নিয়ে যায়। এরপর আইনি প্রক্রিয়ায় নিহতদের লাশ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ঘাতক গাড়িটি আটক করা সম্ভব হলেও চালক ও হেলপার পালিয়ে যান। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা।