সাড়ে ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীতে পেশাদার এক ইয়াবা কারবারি ঢাকা মহান গর গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়েছে। এ সময় তার হেফাজত থেকে বিপুল সংখ্যক ইয়াবা উদ্ধার ও ইয়াবা বহনে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতের নাম- মো. শাহজাহান। আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি উত্তরা বিভাগের বিমানবন্দও জোনাল টিমের অতিরিক্তি উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. সাইফুল আলম মুজাহিদ।


তিনি বলেন, গতকাল বুধবার (১৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় গোপন সংবাদে উত্তরা পূর্ব থানার আলাউল এভিনিউ এলাকায় চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন যাত্রী-পথচারী ও যানবাহন থামিয়ে তল্লাশি চালায় ডিএমপির ডিবি উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম।

এ সময় সন্দেহভাজন একজন মাদক কারবারি উত্তরা পূর্ব থানার আলাউল এভিনিউ এলাকার ইন্সটিটিউট অব কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) ভবনের সামনে একটি সিএনজি অটোরিকশাযোগে ইয়াবা বিক্রির চেষ্টা করছিল। এ সময় পেশাদার ইয়াবা কারবারি শাহজাহানকে গ্রেফতার করা হয়। তখন তার কাছ থেকে সিএনজি অটোরিকশায় রাখা ৪ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদক কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাও (ঢাকা-থ- ১১-২৫৪২) জব্দ করা হয়।


ডিবির এই কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত শাহজাহান দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। তার বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় মামলা রুজু করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা। মাদকের ওই মামলায় আজ বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ডিবির এডিসি মো. সাইফুল আলম মুজাহিদ।