সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাচা-ভাইপো আটক

প্রকাশিত: ২:৩১ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২৩

সাতক্ষীর প্রতিনিধি: সাতক্ষীরার তালায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাচা-ভাইপোকে আটক করেছে পুলিশ। উপজেলার ডুমুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গত মঙ্গলবার রাতে ভুক্তভোগীর বাবার অভিযোগে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- খেশরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের রমজান আলী মোড়ল (৫৫) ও তার ভাতিজা বাপ্পী মোড়ল (২৮)।

দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, পাঁচ মাস আগে রমজান আলী মোড়ল বাড়ির পাশের গাছের ডাল কাটতে গিয়ে ভুক্তভোগীকে মুখ চেপে ধরে জোরপূর্বক বাগানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে প্রাণনাশেরও হুমকি দেয় অভিযুক্ত রমজান। ঘটনাটি দেখে ফেলে রমজান আলীর ভাইপো বাপ্পী মোড়ল। পরবর্তীতে ঘটনা সবাইকে জানিয়ে দেবে মর্মে হুমকি দিয়ে ভুক্তভোগীকে তার বসতঘরে নিয়ে একাধিকবার ধর্ষণ করে সে।

এ ঘটনার ৫ মাস পর শারীরিক পরিবর্তন দেখে ভুক্তভোগীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার বাবা। সেখানে চিকিৎসক ভুক্তভোগীর গর্ভধারণের বিষয়টি জানান।

এ ঘটনায় মঙ্গলবার তালা থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন ভুক্তভোগীর বাবা। এরপর রাতেই আটক করা হয় অভিযুক্ত চাচা-ভাইপোকে।

এ বিষয়ে তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম জানান, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তালা থানায় মামলা দায়ের হয়েছে। দুই আসামিকে আটক করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।