সিগন্যাল দেখেও যুবককে চাপা দিলেন ট্রাকচালক

প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২৪

জেলা প্রতিনিধি সিলেট

সিলেটে রাস্তা পারাপারের সময় সিগন্যাল দেওয়ার পরও তারেক আহমদ মোহন নামে এক যুবককে চাপা দিয়েছেন ট্রাকচালক। এতে ঘটনাস্থলেই নিহত হন মোহন।রোববার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে বাদাঘাট-বিমানবন্দর সড়কের নতুনবাজার চামাউরাকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আবুল হোসেন নামের ট্রাক চালককে আটক করেছে পুলিশ। তিনি সিলেটের এয়ারপোর্ট থানার মংলীপাড় এলাকার আব্দুল বারেকের ছেলে।নিহত মোহন জালালাবাদ থানার কান্দিগাঁও ইউনিয়নের নলকট গ্রামের মকবুল আলীর ছেলে। তিনি কিছুদিন আগে প্রবাসে ছিলেন। ফুটবলার হিসেবেও এলাকায় তার খ্যাতি রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে একটি কাজে নতুনবাজার খেয়াঘাট এলাকার চামাউরাকান্দি যান মোহন। ঘটনার সময় বাদাঘাট-বিমানবন্দর সড়কের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। এসময় বাদাঘাটের দিক থেকে আসা দ্রুতগতির বালুভর্তি একটি ট্রাক দেখে ধীরে যেতে সিগন্যাল দেন মোহন। কিন্তু ট্রাকচালক গাড়ি না থামিয়ে তাকে চাপা দিয়ে চলে যান। এতে ঘটনাস্থলেই তারেক মারা যান। পরে স্থানীয়রা ট্রাকচালককে আটক করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ও চালককে আটক করে নিয়ে যায়।

জালালাবাদ থানার উপপরিদর্শক (এসআই) বাহার উদ্দিন  বলেন, ঘটনার সময় ট্রাক চালককে সিগন্যাল দিয়েছিলেন মারা যাওয়া যুবক তারেক। এসময় তিনি রাস্তা পারা হচ্ছিলেন কি না নিশ্চিত হওয়া যায়নি। তবে আটক হওয়া ট্রাক চালক জানিয়েছেন এমন সময় সিগন্যাল দেওয়া হয়েছে তখন সে গাড়ি নিয়ন্ত্রণ করতে পারেনি। ধারণা করা হচ্ছে রাস্তাপারারের সময় এ ঘটনা ঘটেছে।

এসএমপির জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ট্রাকচাপায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হবে।