সিরাজগঞ্জে হেরোইন রাখার দায়ে ২ যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, মে ১৯, ২০২৪

জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হেরোইন রাখার দায়ে দুই যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (১৯ মে) দুপুরে সিরাজগঞ্জের অতিরিক্ত দায়রা জজ (২য় আদালত) আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা এই কারাদণ্ডের আদেশ দেন।দণ্ডপ্রাপ্তরা হলেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার এনায়েতপুর গ্রামের মোখলেছ আলীর ছেলে রনি (২৭) এবং একই গ্রামের হাচেন আলী সরদারের ছেলে মো. আজিম (৩০)।সিরাজগঞ্জের অতিরিক্ত দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি জেবুন্নেছা এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, ২০২১ সালের ২৩ অক্টোবর উল্লাপাড়ায় মাদকবিরোধী অভিযান চালায় উল্লাপাড়া পুলিশ। দুপুরে পুলিশের কাছে খবর আসে, পল্লি বিদ্যুৎ সমিতির সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় রনি ও আজিম নামে দুই যুবককে আটক করে পুলিশ। পরে তাদের শরীর তল্লাশি চালিয়ে ৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। সাক্ষ্য-প্রমাণ শেষে আজ আদালতের বিচারক দুই যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দেন।