সিলেট-তামাবিল সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২৩

সিলেট প্রতিনিধি:

সিলেট-তামাবিল সড়কে বাস-ইজিবাইক সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। শুক্রবার (৭ জুলাই) দিবাগত রাত ১০টার দিকে দরবস্ত এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেছে।
দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার।

নিহতরা হলেন, উপজেলার বড়খলা গ্রামের মৃত খুর্শেদ আলমের ছেলে মুসদ আলী (৫০), শ্রীখেল গ্রামের মোজাম্মেল আলীর ছেলে নূর উদ্দিন (৫৫), বারগাতি গ্রামের আব্দুল বারীর ছেলে আব্দুল লতিফ (৫০), ফরফরা গ্রামের তরিকুল ইসলামের ছেলে মো. কামাল (২৫) এবং দিঘীরপাড় গ্রামের আব্দুস শুকুরের ছেলে মতিন কাছাই (৪৫)।

সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা শ্যামল বনিক বলেন, দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো জ ১৪-১৬৯৫) সিলেট থেকে জাফলংয়ের দিকে যাচ্ছিল। এসময় বিপরীতমুখী ব্যাটারিচালিত অটোরিকশার (ইজিবাইক) সঙ্গে সংঘর্ষ হয়। অটোরিকশায় ৭ জন যাত্রী ছিলেন। সবাই হতাহত হয়েছেন। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে পড়ে যায়। এ ঘটনায় প্রায় ১৫ জন আহত হয়েছেন।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ওসি) শ্যামল বনিক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালাচ্ছে। পাঁচজন নিহতের খবর পেয়েছি।