সুন্দরগঞ্জে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের দুই আরোহী নিহত

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২৩

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন। নিহতরা হলেন- সাজিদ মিয়া (১৮) ও জুয়েল রানা (১৮)। তারা পার্শ্ববর্তী রংপুর জেলার বাসিন্দা। আজ শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার রামজীবন ইউনিয়নের কে কৈ কাশদহ গ্রামের হান্নানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহতদের বাড়ি রংপুর জেলায়। তারা দুই বন্ধু সন্ধ্যার দিকে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের ধাপাচিলা এলাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় হান্নানের মোড় এলাকায় পৌঁছালে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা লেগে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে অপরজনের মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

সুন্দরগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সৈয়দ মামুন হক নিউজ পোস্টকে বলেন, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় গাছে ধাক্কা লেগে ঘটনাস্থলেই একজন মারা যান। অপরজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মারা যান। তাদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলেই জানা যাবে নিহতরা এদিকে কেন এসেছিলেন।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান নিউজ পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজন এলেই মরদেহ হস্তান্তর করা হবে।