সোনারগাঁয়ে কিশোর গ্যাং টাইগার গ্র“পের ৮ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কিশোর গ্যাং টাইগার গ্র“পের সক্রিয় আট সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এরা হলো- কিশোর গ্যাং টাইগার গ্র“পের দলনেতা হৃদয় (২৮), সদস্য শাহজালাল (২৫), জুয়েল (২৬), রানা (২১), জাহাঙ্গীর আলম (২০), রাসেল (২১), সাগর (২৩) ও রনি (২০)। আজ মঙ্গলবার (৮ আগস্ট) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি রিজওয়ান সাঈদ জিকু।
তিনি বলেন, গতকাল সোমবার (৭ আগস্ট) দিবাগত রাতে সিদ্দিরগঞ্জ উপজেলার কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬টি ছোরা, ১টি সুইচ গিয়ার চাকু, ১টি ক্ষুর এবং ৭টি মোবাইল উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, আটকরা দীর্ঘদিন ধরে ‘টাইগার গ্র“পের’ ব্যানারে সংঘবদ্ধ হয়ে কাঁচপুর বাসস্ট্যান্ড ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে ছিনতাইসহ অরাজকতা সৃষ্টি করে আসছিল। আটকদের মধ্যে হৃদয়ের বিরুদ্ধে দুটি, শাহজালালের বিরুদ্ধে একটি, রানার বিরুদ্ধে একটি এবং সাগরের বিরুদ্ধে বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে র‌্যাব।